1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমীপে আকুল আবেদন। বিশ্ববন্ধন সাময়িকীর উদ্যোগে শিক্ষাসফর ও কবিতাপাঠ অনুষ্ঠান সম্পন্ন ৩৯৮ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট “চির নিদ্রায় মা যাহার” – মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) নগরীর ১৯নং ওয়ার্ড দক্ষিণ বাকলিয়া ইসমাইল ফয়েজ রোড পশ্চিমপাড়ার খালে ময়লা আবর্জনার স্তূপ জমে সয়লাব, দেখার কেউ নেই! জামেয়া মহিলা কামিল মাদরাসার “সামিয়া সিদ্দিকা ” গোল্ডেন A+ পেয়েছে” শ্রেষ্ঠ শিক্ষার্থী বাছাইয়ে চট্টগ্রাম বিভাগে ২য় স্থান অর্জন করেছে মাহির  প্রকাশ্যে এস.ডি.জীবন’র ওয়েব ফিল্ম “দুনিয়ার খেলা” জামেয়া মহিলা কামিল মাদরাসার “মারজুকা রিফাত ” গোল্ডেন A+ পেয়েছে” সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর চট্টগ্রামে সাধারণ সভা অনুষ্ঠিত

দুবাইে আন্তর্জাতিক ডিরেক্টর বোর্ড মিটিংয়ে বাংলাদেশ থেকে অংশগ্রহণ করলেন লায়ন জাফর উল্লাহ এম জে এফ।

  • সময় শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৪ পঠিত

 

অ্যাসোসিয়েশন অব এলায়েন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর ইন্টারন্যাশনাল ডিরেক্টরস বোর্ড মিটিং ১৫ই সেপ্টেম্বর অনারম্বর আয়োজনের মাধ্যমে সংযুক্ত আরব আমিরাতের বার দুবাই হোটেল রয়েল স্কটে অনুষ্ঠিত হয়।

এই অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য বাংলাদেশ থেকে ১৩ ই সেপ্টেম্বর চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানে দুবাই গেছেন সংগঠনের ইন্টারন্যাশনাল ডিরেক্টর বিশিষ্ট সমাজসেবক ও দানবীর নিশাত গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান জাফর উল্লাহ এম জে এফ।

বর্তমান সময়ে বিশ্বের মধ্যে বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকাণ্ডে সারা জাগানো এই সংগঠনের বিভিন্ন দেশ থেকে ইন্টারন্যাশনাল ডিরেক্টর গণ উপস্থিত হয়েছেন।

আরো উপস্থিত ছিলেন এলি. অভিনাশ অহরি, এলি. বিএম রাও, এলি. ত্রিপতি রাজু, এলি. মাহতাবিনান, ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট এলি. পঙ্কজ শ্রীবাস্ত, ইন্টারন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট ১ মাহতাবিনান, ইন্টারন্যাশনাল সেক্রেটারি এলি. আনন্দ ভার্মা, ট্রেজার আর এলি. ডক্টর ডিএস টুমার সহ বিশ্বের বিভিন্ন দেশ থেকে আগত অতিথিরা।

আন্তর্জাতিক বোর্ড মিটিং এর মাধ্যমে আগামীতে এলি জাফর উল্লাহর নেতৃত্বে বাংলাদেশে নতুন কোন প্রজেক্ট বাস্তবায়ন হবে এবং দেশের জনগণের জন্য সুফল বয়ে আনবে ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট