1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমীপে আকুল আবেদন। বিশ্ববন্ধন সাময়িকীর উদ্যোগে শিক্ষাসফর ও কবিতাপাঠ অনুষ্ঠান সম্পন্ন ৩৯৮ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট “চির নিদ্রায় মা যাহার” – মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) নগরীর ১৯নং ওয়ার্ড দক্ষিণ বাকলিয়া ইসমাইল ফয়েজ রোড পশ্চিমপাড়ার খালে ময়লা আবর্জনার স্তূপ জমে সয়লাব, দেখার কেউ নেই! জামেয়া মহিলা কামিল মাদরাসার “সামিয়া সিদ্দিকা ” গোল্ডেন A+ পেয়েছে” শ্রেষ্ঠ শিক্ষার্থী বাছাইয়ে চট্টগ্রাম বিভাগে ২য় স্থান অর্জন করেছে মাহির  প্রকাশ্যে এস.ডি.জীবন’র ওয়েব ফিল্ম “দুনিয়ার খেলা” জামেয়া মহিলা কামিল মাদরাসার “মারজুকা রিফাত ” গোল্ডেন A+ পেয়েছে” সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর চট্টগ্রামে সাধারণ সভা অনুষ্ঠিত

ঐতিহ্যবাহী স্কুল চিত্তরঞ্জন কটন মিলস্ উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি ৯৪ ব্যাচের পূর্নমিলন

  • সময় শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ৮৯ পঠিত

 

এসো প্রানের স্পন্দনে আমরা মিলি স্মৃতির বন্ধনে, এই স্লোগান কে সামনে রেখে।
শুক্রবার ১৯ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সিদ্ধিরগঞ্জ ১০ নং ওয়ার্ড চিত্তরঞ্জন কটন মিলস উচ্চ বিদ্যালয় এস,এস,সি ১৯৯৪ ব্যাচ আয়োজনে এক পূর্নমিলন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনি শংকর হালদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ ইফতেখার আলম খোকন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি কাজী নাজমুল ইসলাম বাবুল সহ প্রাক্তন ও বর্তমান শিক্ষক শিক্ষিকা মন্ডলি।

সারা বাংলাদেশের ন্যায় সিদ্ধিরগঞ্জে চিত্তরঞ্জন কটন মিলস উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি ১৯৯৪ ব্যাচ ত্রিশ বছর পূর্ণ উপলক্ষে বন্ধুদের বন্ধনে আবদ্ধ হতে বিভিন্ন কর্মরত পেশা থেকে ছুটে এসেছে এই পূর্নমিলনে, এসময় প্রাক্তন ও বর্তমান অনেক শিক্ষক মন্ডলি এস,এস,সি ৯৪ ব্যাচ কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, এবং তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে বক্তব্য রাখেন।

প্রাক্তন ছাত্র ছাত্রীদের মধ্যে স্মৃতি চারন করেন বর্তমান প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মহাকাশ গবেষণা ও দূর অনুবাদন সচিব মোঃ মাসুদুর রহমান মোল্লা ও সম্পাদক ৭১ বাংলাদেশ নিউজ পোর্টাল নবী হোসেন স্বপন, অনুষ্ঠান সার্বিক পরিচালনা করেন খোরশেদ আলম, সঞ্চালনায় ছিলেন সানজিদা ও ঝুমন
আয়োজনে ঐতিহ্যবাহী স্কুল চিত্তরঞ্জন কটন মিলস্ উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি ৯৪ ব্যাচ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট