1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় ৩য় স্থান অধিকার করেন হাফেজ মোঃ শফিকুল ইসলাম

  • সময় মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ১৩০ পঠিত

মোঃ শফিকুল ইসলামঃ

বাংলাদেশে আল-মাদিনাতুল হেরা কেন্দ্রীয় সাময়িক পরীক্ষায় ভারতে আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বিশ্বের ১১টি দেশের হাফেজদেরকে পরাজিত করে রাজারহাট উপজেলার হাফেজ মোঃ শফিকুল ইসলাম তৃতীয় স্থান অধিকার করার গৌরব অর্জন করেন।

তার এ অসাধারণ গৌরব গাঁথা সাফল্যকে অবিস্মরণীয় করতে আর্তমাবতার সেবায় নিয়জিত ” সময়ের প্রয়োজনে আহবান” ( বিদ্যানন্দ ) এর নেতৃত্বে তিস্তা বাসস্ট্যান্ডে সংবর্ধনা ও ছাদখোলা মাইক্রোবাস সহ বিশাল গাড়ি বহরের মাধ্যমে তার বাড়িতে পৌঁছে দেয়।

হাফেজ মোঃ শফিকুল ইসলামের অভাবনীয় কোরআন প্রতিযোগিতায় ৩য় স্থান অর্জনে বাংলাদেশ তথা কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলাধীন বিদ্যানন্দ ইউনিয়নের চতুরা মৌজাবাসীর মুখ উজ্জ্বল করেছেন। তাহার পিতাঃ মোঃ আলতাফ হোসেন, মাতাঃ মোছাঃ ছমিনা বেগম বলেন আমরা সত্যিই গর্বিত। তাহারা তাদের ছেলের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

হাফেজ মোঃ শফিকুল বলেন আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় ৩য় স্থান অর্জনে পৌঁছাতে প্রস্তুতকারী সকল সম্মানিত শিক্ষকদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট