1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন হাজী তফছির আহমদ সওদাগরের মৃত্যুবার্ষিকীতে পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও তাবারুক বিতরণ চকরিয়ায় চেয়ারম্যান প্রার্থী সাবেক এমপি জাফরের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসী হামলায় সাংবাদিক মোহাম্মদ উল্লাহ আহত স্কুল-মাদ্রাসা বন্ধের নির্দেশ হাইকোর্টের ক্লিন,গ্রীন ও স্মার্ট সি‌লেট গড়ার ল‌ক্ষ্যে সিসিক মেয়র এর সা‌থে আন্তর্জা‌তিক ব্যবসায়ীদের বৈঠক কালুরঘাট বেইলী ব্রিজে সিএনজি টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত

এপেক্স ক্লাব অব পটিয়ার কর্মকান্ড প্রসংশনীয়: বার্ষিক সাধারণ সভায় হুইপ সামশুল হক চৌধুরী এমপি।

  • সময় শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৯০ পঠিত

১৭ নভেম্বর ২০২৩ শুক্রবার (আন্তর্জাতিক সেবা সংগঠন) এপেক্স ক্লাব অব পটিয়ার প্রথম এজিএম সম্পন্ন করা হয়ছে।

এপেক্স ক্লাব অব পটিয়ার ফাউন্ডার প্রেসিডেন্ট এপেক্সিয়ান সৈয়দ মিয়া হাসান এর সভাপতিত্বে এবং ফাউন্ডার সেক্রেটারি এন্ড ডিএনই এডিটর এপেক্সসিয়ান মোহাম্মদ লিয়াকত আলীর সঞ্চালনায় পটিয়ার নোঙর রেস্তোরাঁয় আনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্সুয়ালী যুক্ত হয়ে বক্তব্য রাখেন জাতীয় সাংসদের হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি।
বিশেষ অতিথি ছিলেন এপেক্স বাংলাদেশ এর ন্যাশনাল প্রেসিডেন্ট এপেক্সসিয়ান আবদুল মতিন সিকদার, এপেক্স বাংলাদেশ এর ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট এপেক্সসিয়ান ডক্টর এস.এম.হাসান আলী, ডিস্ট্রিক্ট -৩ এর গভর্নর এপেক্সসিয়ান সুপংকর বড়ুয়া, পিএনআইআরডি, পিডিজি, এনওয়াইসিডি এপেক্সসিয়ান নুরুল আমিন চৌধুরী আরমান আইপিডিজি-৩ এপেক্সসিয়ান কামাল পাশা, লাইফ মেম্বার এপেক্সসিয়ান হাবিবুর রহমান, ডিস্ট্রিক্ট ৩ সেক্রেটারি সুফি মনি , এপেক্স ক্লাব অব বার-আউলিয়ার প্রেসিডেন্ট এপেক্সসিয়ান মোজাহিদুল ইসলাম, এপেক্স ক্লাব অব সাগুর প্রেসিডেন্ট এপেক্সসিয়ান পূুঃ কান্তি, এপেক্স ক্লাব অব চিটাগাং সেন্ট্রাল এর আইপিপি জাফরান আদনান,এপেক্স ক্লাব অব বার আউলিয়ার আইপিপি জিয়াউল হক জিয়া, পটিয়া ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আলমগীর আলম, জুনিয়র ভাইস প্রেসিডেন্ট আবু সাঈদ তালুকদার খোকন, ট্রেজার মোহাম্মদ জসিম উদ্দিন, এক্সপানশন ডাইরেক্টর মোরশেদ রেজা সবুজ, সার্ভিস ডিরেক্টর হাবিবুর রহমান, মেম্বারশিপ এটেনডেন্টস ডিরেক্টর আবদুল্লাহ ফারুক রবি, , ইঞ্জিনিয়ার গোলাম কিবরিয়া জুয়েল, আরফাতুর নূর, নাফিস করিম, মোহাম্মদ রুবেল, আরিফ খান, মীর এরশাদুর রহমান, হাসান মানিক,আবুল বশর, মাহামুদুল হক, আবদুর রহিম, আবু হেনা, সাংবাদিক সেলিম চৌধুরী, সম্মানিত অতিথি ছিলেন জনতা ব্যাংকের সাবেক ব্যবস্থাপক বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক সৈয়দ নুরুল আবছার, এম এ শাকুর, মো. সরওয়ার আমিরী
হোস্টেল সুপার আমির ভান্ডার বশরিয়া এতিমখানা, পটিয়া, আব্দুর রহিম খন্দকার, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক, চট্টগ্রাম বেসরকারি কারা পরিদর্শক আব্দুল হান্নান চৌধুরী লিটন প্রমুখ।
এতে প্রধান অতিথি সামশুল হক চৌধুরী এমপি বলেন এপেক্স ক্লাব সামাজিক ও মানবিক কাজের মাধ্যমে মানুষের জন্য কাজ করে চলেছেন যা সত্যিই প্রংসশনীয়।
এপেক্স ক্লাব পটিয়া অল্প দিনেই মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। পটিয়াতে আন্তর্জাতিক একটি সেবা সংগঠন হয়েছে তা অনেক সৌভাগ্যময় আমি তাদের অভিনন্দন জানাই। পটিয়াতে আরও বেশি বেশি কাজের মাধ্যমে উত্ত সংগঠন মানবিক মানুষ তৈরী ও মানুষের সেবায় আরও অবদান রাখবে বলে আমি আশা করছি।
ন্যাশনাল প্রেসিডেন্ট এপেক্সিয়ান আবদুল মতিন সিকদার বলেন কমভাগ্যবান মানুষের সেবা নিশ্চিত করতে সারাদেশে এপেক্স ক্লাব কাজ করছেন পটিয়া ক্লাব তার মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছেন। যা আগামীতে আরও সমৃদ্ধি করে সকলকে এগিয়ে আসতে হবে।পরে পটিয়া আমিরুল আওলিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসায় ক্রোকারিজ সামগ্রী বিতরন ও সকল মেম্বারদের ভোটে এপেক্সিয়ান লিয়াকত আলীকে প্রেসিডেন্ট ও এপেক্সিয়ান মোরশেদুর রেজা সবুজকে সেক্রেটারি এন্ড ডিএনই এডিটর মনোনিত করে নতুন বোর্ড গঠন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট