1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

ওয়ার্ল্ড ডেন্টিস্ট ডে’র আলোচনা সভায় বক্তারা আপনার ডেন্টিস্টের সাথে থাকুন, দাঁত সুস্থ রাখুন

  • সময় বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ২২০ পঠিত

বৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশন ও বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার আয়োজনে ওয়ার্ল্ড ডেন্টিস্ট ডে উপলক্ষে আলোচনা সভা নগরীর জামাল খানস্থ একটি রেষ্টুরেন্ট অনুষ্টিত হয়। বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার সভাপতি আলহাজ ডা. মুজিবুল হক চেীধুরীর সভাপতিত্ব অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশনের সভাপতি ডা. মোহাম্মদ জামাল উদ্দীন। রাজেশ্বর ধর বাসু ও কানু দাশের সঞ্চলনায় উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ডা. হাবিবা আকতার সুমি, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশন ও বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক বেলাল হোসেন উদয়ন। বিশেষ অতিথি ছিলেন মোহাং হারুন অর রশিদ, মিনহাজ উদ্দীন, মোহাং নাছির উদ্দীন, জয়া ভট্টাচার্য, এন এম খান, মনির আজাদ, বিপ্লব চক্রবর্তী, অনুপ কুমার দাশ, শাহ আলম মিয়াজী, স্বপন দে। সভায় অরো উপস্থিত ছিলেন, মোঃ মাসুম বিল্লাহ, এ.কে বড়–য়া, জুয়েল বড়–য়া, মোঃ ইমরান হোসাইন, মোঃ ছালা উদ্দীন, শিমুল কান্তি বড়–য়া, সুশান্ত কুমার নাথ, জয়শ্রী দেবী নাথ, মোঃ মঈন উদ্দিন, মোঃ সাইফুল আলম, মোঃ জাহিদুল আলম, আবদুল জলিল, মোঃ মাহামুদুল হক, রূপন কান্তি নাথ, দীপক কান্তি বৈদ্য, কৃষ্ণা প্রবা দেবী, মিলন বারিকদার, সোলায়মান হক, কমল কান্তি বড়–য়া, টিনা চৌধুরী, জিকু বড়–য়া, মোঃ সিরাজ, মোঃ জুনাইয়েদ হোসাইন, সনজয় বড়–য়া, শিবু বড়–য়া, মিলন বিশ্বাস, সুমন মিত্র, সুমন ভট্টাচার্য্য, দিপা আকতার, ডা: রবীন্দ্র কুমার দাশ, সাইফুল ইসলাম, রাজিউর রহমান, মোহাম্মদ উল্লাহ্য দুলাল, মোঃ মনজুরুল করিম, মোঃ ইবাদত হোসেন, উত্তম ধর, মোঃ অলিউল্ল্যাহ, মোঃ ফোরকান, চন্দন বড়–য়া, পুলক বড়–য়া, বিজয় কুমার দে, রাহেলা আক্তার রূপা, শিমুল সুলতানা, কামনা তালুুকদার, হাসিনা রহমান, মনজুর আলম, মোহাম্মদ সোহেল মানিক, হাসান শরীফ, রাশেদা আক্তার, মোঃ নাজিম উদ্দিন, দিলীপ বড়–য়া, সুজন গাইন, রূপাল বড়–য়া, পায়েল বড়–য়া, লিংকন হালদার, উজ্জ্বল চক্রবর্ত্তী, রাহুল কান্তি ধর, সুমন বিশ্বাস, মোহাম্মদ এমদাদুল, মোহাম্মদ ফেরদৌস, এম.কে সরকার, শিমুল কান্তি সেন, মোঃ ইয়াকুব আলী, লায়ন আলহাজ্ব মুহাম্মদ মুজিবুল হক চৌধুরী, এস এম নুরুল ইসলাম, মুরশিদ আলম, মোহাম্মদ নাজিম উদ্দিন, মোঃ এইচ এম এ মুবিন, স্বপন দে, তড়িৎ কান্তি চৌধুরী, বন্দন কান্তি চৌধুরী, দিপু দাশ, মিন্টু দে, সৈয়দ মাহমুদুল্লাহ, বিপিন দাশ, সাজীব কুমার নাথ, জুয়েল দাশ, মোঃ মিনহাজুর রহমান, মোঃ জাকারিয়া, আবদুস সালাম প্রমুখ।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ওয়ার্ল্ড ডেন্টিস্টস্ ডে পালিত হয় ডেন্টিস্ট বা ডেন্টাল সার্জনদের প্রশংসা করার জন্য এবং ধন্যবাদ জানানোর জন্য। আপনিও আপনার ডাক্তারকে এই দিনে ধন্যবাদ জানাতে পারেন। এছাড়া ওয়ার্ল্ড ডেন্টিস্টস্ ডে এর মাধ্যমে জণগণের মাঝে দাঁতের যতেœ সচেতনতা সৃষ্টি করা যায় এবং দাঁত ও মুখের যতেœ জণগণকে উদ্বুদ্ধ করা যায়। দাঁতের যতেœ ডেন্টাল চেক-আপের বিষয়টি সাধারণ জণগণকে উৎসাহিত করে এ দিনটি উদ্যাপনের মাধ্যমে। আপনার ডেন্টিস্টের সাথে থাকুন, দাঁত সুস্থ্য রাখুন। মানবসভ্যতার ইতিহাস তত দিন ধরে ডেন্টিস্ট-এর ইতিহাস। পেশাগত বিকাশ না ঘটলে উন্নত সেবা প্রদান করা সম্ভব না। তাই জাতীয় ও আন্তর্জাতিক ডেন্টাল সার্জনদের মধ্যে ভ্রাতৃত্ববোধ গড়ে ওঠা ও পেশাগত অভিজ্ঞতা বিনিময়ের মাধ্যমে পেশাগত দক্ষতা ও সেবার মান বৃদ্ধির লক্ষে এই দিবসটি পালন করা হয়ে থাকে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট