1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সংগঠক মাছুমা কামাল আঁখির মৃত্যুতে শোকসভা চট্টগ্রামের থানা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী মাহির, হতে চান আদর্শ শিক্ষক চন্দনাইশ গাছবাড়ীয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ও সম্পাদক ফখরু উদ্দীন পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা।

বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা

  • সময় বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ১৭ পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত সংগঠন বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা করা হয়।

আজ বুধবার ২৪ এপ্রিল বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নার্গিস আক্তার নিলা এবং সাধারণ সম্পাদক মকবুল আহাম্মেদ মুকুল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে উক্ত কমিটি অনুমোদন দেয়া হয়।

ফরহাদুল হাসান মোস্তফা কে সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ রহমত উল্লাহ কে সাধারণ সম্পাদক মনোনীত করে চট্টগ্রাম বিভাগের কমিটির অনুমতি প্রদান করা হয়। আগামী এক মাসের মধ্যে দায়িত্বপ্রাপ্ত নেতারা পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট