1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
“হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন চুনারুঘাট উপজেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

  • সময় শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ২১২ পঠিত

১৮ ফেব্রুয়ারি রোজ শুক্রবার বিকাল ৩ ঘটিকার সময় চুনারুঘাট ইন্টারনেশনাল স্কুল মাঠে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন চুনারুঘাট উপজেলা শাখা কমিটির অভিষেক ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে চুনারুঘাট উপজেলা শাখা কমিটির সাধারণ সম্পাদক মীর শফিকুল ইসলাম দুর্জয়ের সঞ্চালনায় ও সভাপতি এস এম ফরিদ আহমেদ জুয়েল এর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মুহাম্মদ আলী।
প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ আলী বলেন, সকল শিশুর অধিকার সুন্দর ভাবে বাচিবার এই প্রতিপাদ‍্য নিয়ে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম তথা সারা দেশব‍্যাপী অসহায় নিপীড়িত নারী ও শিশুদের অধিকার রক্ষায় তরুণ সমাজ কে নিয়ে কাজ করে যাচ্ছি।
তিনি আরও বলেন, আজকের তরুণরাই আগামীর বাংলাদেশ তাই তরুণ সমাজকে মাদকের আগ্রাসন থেকে রক্ষা করতে হলে সামাজিক কর্মকাণ্ড তাদের কে সম্পৃক্ত করতে হবে।
উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ মোঃ শহিদুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন, চুনারুঘাট উপজেলা কমিটির উপদেষ্টা, এডভোকেট মনিরুল ইসলাম টলু, ৯ নং ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন,
১ নং গাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোহাম্মদ আলী, মিরাশী ইউনিয়নের চেয়ারম্যান মানিক সরকার,৩ নং দেওগাছ ইউনিয়নের চেয়ারম্যান মুহিতুর রহমান ফরাজী
উক্ত অনুষ্ঠানে হতদরিদ্র নারী ও শিশুদের মাঝে শাড়ী ও শীতের পোষাক বিতরণ করা হয়।
এই সময় আরও উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা কমিটির মোঃ সাজ্জাদুল ইসলাম রবিন,মোঃ ফখরুল ইসলাম মামুন, নবিউর রহমান অপূর্ব, সৈয়দ রেজু আহমেদ, শাকিবুর রহমান বাপ্পু, মিনহাজ আহমেদ, মোঃ খলিলুর রহমান, বেলাল আহমেদ, শামিম আহমেদ,জহিরুল ইসলাম মামুন,মিজানুর রহমান মিজান। মোঃ শামীমুল হক,সালমা সাথী প্রমুখ।
অনুষ্ঠান শেষে নেতৃবৃন্দের শপথ পাঠ করান ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলী।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট