1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মরহুম মওলানা আবদুস সোবহান (রহ.) এর ১০৬ তম ওফাত বার্ষিকীতে প্রাক্তন শিক্ষার্থী পরিষদের পক্ষ হতে খতমে কুরআন, দোয়া মাহফিল সম্পন্ন পেকুয়া সাংবাদিক সমিতির বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত নাইক্ষংছড়ি উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ মোহাম্মদ জাফর আলম। উপজেলা পর্যায়(কলেজ) শ্রেষ্ঠ শিক্ষক২০২৪ হলেন হাজী এম এ কালাম সরকারি কলেজ এর মুজাহিদুল ইসলাম সংগঠক মাছুমা কামাল আঁখির মৃত্যুতে শোকসভা চট্টগ্রামের থানা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী মাহির, হতে চান আদর্শ শিক্ষক চন্দনাইশ গাছবাড়ীয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ও সম্পাদক ফখরু উদ্দীন পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ

বেস্ট ক্লাব এওয়ার্ড পেলেন এপেক্স ক্লাব অব পটিয়া ।

  • সময় শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ১০১ পঠিত

আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাব অব পটিয়া বেস্ট ক্লাব অ্যাওয়ার্ড লাভ করেছেন।

১১ই জানুয়ারি ২০২৪ চট্টগ্রামের ফয়েজ লেক এপেক্স বাংলাদেশের ডিস্ট্রিক্ট ৩ এর কনভেনশনে ২০২৩ বর্ষে কাজের মাধ্যমে অসামান্য অবদান রাখায় এই এওয়ার্ড নির্বাচন হন এবং এপেক্স ক্লাব অব পটিয়ার ফাউন্ডার এন্ড চাটার প্রেসিডেন্ট সৈয়দ মিয়া হাসানকে প্রেসিডেন্ট এপিসিয়েশন এওয়ার্ড ২০২৩ ও বেস্ট ফেলুশিপ আওয়ার্ড ২০২৩ প্রদান করা হয়।
এপেক্স ক্লাব পটিয়া ইতিমধ্যে করোনা কালীন সময়ে বিশেষ অবদান, বন্যা কবলিত এলাকায় ত্রাণ সামগ্রী প্রদান ,মাদ্রাসা ও এতিমখানায় ছাত্রদের মাঝে কম্বল বিতরণ ,মৌসুমী ফল বিতরণ, শিক্ষা সামগ্রী বিতরণ, অসুস্থ রোগীদের চিকিৎসা সহায়তা প্রদান , বৃক্ষরোপণ, কাপড় বিতরণ দুস্হ অসহায় অসহায় মানুষের মাঝে খাবার বিতরন বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক দিবস পালন, বিনামূল্যে আইটি প্রশিক্ষণ, কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা সহ সমাজ পরিবর্তনে নানান অবদান রেখে চলছেন তারই স্বীকৃতি স্বরূপ এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।
এপেক্স ক্লাব অব পটিয়ার ফাউন্ডার এন্ড চাটার প্রেসিডেন্ট সৈয়দ মিয়া হাসান সেক্রেটারি এন্ড ডিএনই
এডিটর লিয়াকত আলী
পটিয়া ক্লাব বেস্ট ক্লাব অ্যাওয়ার্ড অর্জন করায় ডিস্ট্রিক ৩ গভর্নর শুপঙ্কর বড়ুয়া সহ ক্লাবের কর্মকর্তাবৃন্দ ও সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। ভবিষ্যতে কম ভাগ্যবান মানুষের জন্য আরও বেশি কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট