1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
স্কুল-মাদ্রাসা বন্ধের নির্দেশ হাইকোর্টের ক্লিন,গ্রীন ও স্মার্ট সি‌লেট গড়ার ল‌ক্ষ্যে সিসিক মেয়র এর সা‌থে আন্তর্জা‌তিক ব্যবসায়ীদের বৈঠক কালুরঘাট বেইলী ব্রিজে সিএনজি টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত “হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে

১৫ই আগষ্ট জাতীয় শোকদিবস উপলক্ষে দোয়া মাহফিল।

  • সময় রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ২১২ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি:
সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে ১৫ ই আগস্ট রবিবার, চট্টগ্রাম প্রবাসী ক্লাব ও চট্টগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে চট্টগ্রাম পুলিশ প্লাজা কার্যালয় এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
চট্টগ্রাম প্রবাসী ক্লাবের লিগাল অ্যাডভাইজার এডভোকেট সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও ক্লাবের কার্যনির্বাহী কমিটির উপদেষ্টা মোহাম্মদ মহিউদ্দিনের সঞ্চালনায় মিলাদ পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ ইয়াহিয়া।
খতমে কোরআন তেলাওয়াত শেষে মোনাজাত পরিচালনা করেন মাওলানা গোলাম কিবরিয়া শরীফি,
কোরআন খতম পাঠ করেন মাওলানা জমির উদ্দিন মাওলানা আনসার উল্লাহ, মাওলানা আব্দুল বারী মাওলানা আহমদ হোসাইন মাওলানা নুরুল আমিন।
বিশেষ মোনাজাতে বঙ্গবন্ধুসহ নিহত পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনা করে চট্টগ্রাম প্রবাসী ক্লাবের ও দেশ,জাতীর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট