1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমীপে আকুল আবেদন। বিশ্ববন্ধন সাময়িকীর উদ্যোগে শিক্ষাসফর ও কবিতাপাঠ অনুষ্ঠান সম্পন্ন ৩৯৮ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট “চির নিদ্রায় মা যাহার” – মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) নগরীর ১৯নং ওয়ার্ড দক্ষিণ বাকলিয়া ইসমাইল ফয়েজ রোড পশ্চিমপাড়ার খালে ময়লা আবর্জনার স্তূপ জমে সয়লাব, দেখার কেউ নেই! জামেয়া মহিলা কামিল মাদরাসার “সামিয়া সিদ্দিকা ” গোল্ডেন A+ পেয়েছে” শ্রেষ্ঠ শিক্ষার্থী বাছাইয়ে চট্টগ্রাম বিভাগে ২য় স্থান অর্জন করেছে মাহির  প্রকাশ্যে এস.ডি.জীবন’র ওয়েব ফিল্ম “দুনিয়ার খেলা” জামেয়া মহিলা কামিল মাদরাসার “মারজুকা রিফাত ” গোল্ডেন A+ পেয়েছে” সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর চট্টগ্রামে সাধারণ সভা অনুষ্ঠিত

এপেক্স ক্লাব অব পটিয়ার কর্মকান্ড প্রসংশনীয়: বার্ষিক সাধারণ সভায় হুইপ সামশুল হক চৌধুরী এমপি।

  • সময় শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৯৫ পঠিত

১৭ নভেম্বর ২০২৩ শুক্রবার (আন্তর্জাতিক সেবা সংগঠন) এপেক্স ক্লাব অব পটিয়ার প্রথম এজিএম সম্পন্ন করা হয়ছে।

এপেক্স ক্লাব অব পটিয়ার ফাউন্ডার প্রেসিডেন্ট এপেক্সিয়ান সৈয়দ মিয়া হাসান এর সভাপতিত্বে এবং ফাউন্ডার সেক্রেটারি এন্ড ডিএনই এডিটর এপেক্সসিয়ান মোহাম্মদ লিয়াকত আলীর সঞ্চালনায় পটিয়ার নোঙর রেস্তোরাঁয় আনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্সুয়ালী যুক্ত হয়ে বক্তব্য রাখেন জাতীয় সাংসদের হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি।
বিশেষ অতিথি ছিলেন এপেক্স বাংলাদেশ এর ন্যাশনাল প্রেসিডেন্ট এপেক্সসিয়ান আবদুল মতিন সিকদার, এপেক্স বাংলাদেশ এর ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট এপেক্সসিয়ান ডক্টর এস.এম.হাসান আলী, ডিস্ট্রিক্ট -৩ এর গভর্নর এপেক্সসিয়ান সুপংকর বড়ুয়া, পিএনআইআরডি, পিডিজি, এনওয়াইসিডি এপেক্সসিয়ান নুরুল আমিন চৌধুরী আরমান আইপিডিজি-৩ এপেক্সসিয়ান কামাল পাশা, লাইফ মেম্বার এপেক্সসিয়ান হাবিবুর রহমান, ডিস্ট্রিক্ট ৩ সেক্রেটারি সুফি মনি , এপেক্স ক্লাব অব বার-আউলিয়ার প্রেসিডেন্ট এপেক্সসিয়ান মোজাহিদুল ইসলাম, এপেক্স ক্লাব অব সাগুর প্রেসিডেন্ট এপেক্সসিয়ান পূুঃ কান্তি, এপেক্স ক্লাব অব চিটাগাং সেন্ট্রাল এর আইপিপি জাফরান আদনান,এপেক্স ক্লাব অব বার আউলিয়ার আইপিপি জিয়াউল হক জিয়া, পটিয়া ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আলমগীর আলম, জুনিয়র ভাইস প্রেসিডেন্ট আবু সাঈদ তালুকদার খোকন, ট্রেজার মোহাম্মদ জসিম উদ্দিন, এক্সপানশন ডাইরেক্টর মোরশেদ রেজা সবুজ, সার্ভিস ডিরেক্টর হাবিবুর রহমান, মেম্বারশিপ এটেনডেন্টস ডিরেক্টর আবদুল্লাহ ফারুক রবি, , ইঞ্জিনিয়ার গোলাম কিবরিয়া জুয়েল, আরফাতুর নূর, নাফিস করিম, মোহাম্মদ রুবেল, আরিফ খান, মীর এরশাদুর রহমান, হাসান মানিক,আবুল বশর, মাহামুদুল হক, আবদুর রহিম, আবু হেনা, সাংবাদিক সেলিম চৌধুরী, সম্মানিত অতিথি ছিলেন জনতা ব্যাংকের সাবেক ব্যবস্থাপক বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক সৈয়দ নুরুল আবছার, এম এ শাকুর, মো. সরওয়ার আমিরী
হোস্টেল সুপার আমির ভান্ডার বশরিয়া এতিমখানা, পটিয়া, আব্দুর রহিম খন্দকার, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক, চট্টগ্রাম বেসরকারি কারা পরিদর্শক আব্দুল হান্নান চৌধুরী লিটন প্রমুখ।
এতে প্রধান অতিথি সামশুল হক চৌধুরী এমপি বলেন এপেক্স ক্লাব সামাজিক ও মানবিক কাজের মাধ্যমে মানুষের জন্য কাজ করে চলেছেন যা সত্যিই প্রংসশনীয়।
এপেক্স ক্লাব পটিয়া অল্প দিনেই মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। পটিয়াতে আন্তর্জাতিক একটি সেবা সংগঠন হয়েছে তা অনেক সৌভাগ্যময় আমি তাদের অভিনন্দন জানাই। পটিয়াতে আরও বেশি বেশি কাজের মাধ্যমে উত্ত সংগঠন মানবিক মানুষ তৈরী ও মানুষের সেবায় আরও অবদান রাখবে বলে আমি আশা করছি।
ন্যাশনাল প্রেসিডেন্ট এপেক্সিয়ান আবদুল মতিন সিকদার বলেন কমভাগ্যবান মানুষের সেবা নিশ্চিত করতে সারাদেশে এপেক্স ক্লাব কাজ করছেন পটিয়া ক্লাব তার মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছেন। যা আগামীতে আরও সমৃদ্ধি করে সকলকে এগিয়ে আসতে হবে।পরে পটিয়া আমিরুল আওলিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসায় ক্রোকারিজ সামগ্রী বিতরন ও সকল মেম্বারদের ভোটে এপেক্সিয়ান লিয়াকত আলীকে প্রেসিডেন্ট ও এপেক্সিয়ান মোরশেদুর রেজা সবুজকে সেক্রেটারি এন্ড ডিএনই এডিটর মনোনিত করে নতুন বোর্ড গঠন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট