1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন

সন্দ্বীপ উপকূলে ডুবলো স্পিডবোট, এখনো অবধি ৩জন নিখোঁজ – ১কিশোরীর মৃত্যু

  • সময় বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ১৫১ পঠিত

তহিদুল ইসলাম রাসেলঃ

কুমিরা থেকে ছেড়ে আসা একটি স্পিডবোট সন্দ্বীপ উপকূলে ডুবে গেছে। আজ বুধবার সকাল সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। স্পিডবোটে ২০ জন যাত্রী ছিল। এদের মধ্যে ১৮ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে।

বোট ডুবির ঘটনায় এক কিশোরীকে (১৫) সন্দ্বীপের স্বর্ণদ্বীপ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া মৃত কিশোরীর দুই জমজ বোন ও এক শিশু এখনও নিখোঁজ রয়েছে।

ফল্র স্পীড বোট দুর্ঘটনায় এখন পর্যন্ত নিখোঁজের সংখ্যা দাঁড়িয়েছে তিন জন এবং নিহত এক জন।

বুধবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে স্পিডবোটটি উল্টে যায় বলে জানিয়েছেন গুপ্তছড়া ঘাটের ইজারাদার মো. আনোয়ার।

বিষয়টি নিশ্চিত করে ঘাটের ইজারাদার আনোয়ার হোসেন বলেন, চট্টগ্রামের কুমিরা ঘাট থেকে সন্দ্বীপ পথে আসার গুপ্তছাড়া ঘাটের দক্ষিণে একটি স্পিডবোট ডুবে গেছে। স্পিডবোটে ২০ জন যাত্রী ছিল বলে বিষয়টি নিশ্চিত করেন ইজারাদার মো.আনোয়ার । এদের মধ্যে ১৮ জনকে জীবিত ও একজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। বাকি একজন নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারে অভিযান চলছে।
সময় যত যাচ্ছে তাদের জীবত উদ্ধারের আশা তত কমছে।
পুলিশ জানায়, স্পিডবোট দুর্ঘটনায় নুসরাত জাহান নামে এক কিশোরী মারা গেছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট