1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন হাজী তফছির আহমদ সওদাগরের মৃত্যুবার্ষিকীতে পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও তাবারুক বিতরণ চকরিয়ায় চেয়ারম্যান প্রার্থী সাবেক এমপি জাফরের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসী হামলায় সাংবাদিক মোহাম্মদ উল্লাহ আহত স্কুল-মাদ্রাসা বন্ধের নির্দেশ হাইকোর্টের

পাহাড়তলী’তে লন্ডন প্রবাসীর উপর হামলার অভিযোগ।

  • সময় বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬৪ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগরঃ

বন্দরনগরী চট্টগ্রামে পূর্ব শত্রুতার জের হিসেবে একজন লন্ডন প্রবাসী ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে।
গতকাল মঙ্গলবার পহেলা ফেব্রুয়ারি বন্দরনগরী চট্টগ্রামের ব্যস্ততম এলাকা পাহাড়তলী থানা দিন হাজী ক্যাম্প সংলগ্ন এলাকায় মুন্সিবাড়ির লন্ডন প্রবাসীর সাথে সেভেন স্টার বডি বাইল্ডার(জীম) ব্যবসায়ী জসীমউদ্দীন এর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে এই ব্যাপারে পাহাড়তলী থানায় একটি জিডি দায়ের করেছেন ভিকটিম মোসলেম উদ্দিন জিডি নাম্বার ৫৪/২২,
এ বিষয়ে মামলার বাদী মোসলেম উদ্দিনের সাথে কথা বলে জানা যায় তার বাড়ির সামনে জিম সেন্টার এর নিচে অপরিচিত ব্যক্তি মোটরসাইকেল পার করে এলোপাতাড়ি ঘোরাফেরা করলে তার সন্দেহ হয়। এ বিষয়ে ফোনের মাধ্যমে মামলার বিবাদী জসীমউদ্দীনকে ফোনে বিষয়টি জানালে, পরবর্তীতে বিবাদী ঘটনাস্থলে এসে বিষয়টি জানতে চাইলে এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাতির ঘটনা ঘটে এবং বিবাদী পরবর্তী দেখে নেয়ার হুমকি দেয়।
অপরদিকে মামলার বিবাদী জসীমউদ্দীনক জানান বাদী মোসলেম উদ্দিন সম্পর্কে তার আত্মীয়, তার মেন্টালি সমস্যা আছে, এলাকায় সকলেই জানেন। যখনই সেই লন্ডন থেকে দেশে ছুটিতে আসে অহেতুক এলাকায় কোন না কোন সমস্যা সৃষ্টি করে। এই ঘটনাটি তারই ধারাবাহিকতার একটি অংশ।
আমার জিম সেন্টার এর নিচে বিভিন্ন ধরনের লোক আসে মোটরসাইকেল, গাড়ি পার্কিং করে ঐদিন মোটরসাইকেল পার্কিং করে যে ব্যক্তি অন্যত্র গিয়েছিল সে আমার জিম সেন্টারে কোন সদস্য নয়। আমি এলাকায় ফিরে বিষয়টি জানতে চাইলে মুসলিম উদ্দিন এই বিষয়টি আমার উপর চাপিয়ে দিয়ে কিছু বুঝে ওঠার আগেই আগে থেকে রেডি রাখা স্থানীয় বখাটে যুবক রুবেল সহ বহিরাগত আরো স২/১ জন নিয়ে অতর্কিত আমার উপর হামলা চালায় আমি চোখে ও বুকে আঘাত প্রাপ্ত হই,যা তাৎক্ষণিক উপস্থিত পাড়া প্রতিবেশীরা দেখেছেন। যেহেতু আমরা উভয়েই সম্পর্কে আত্মীয়। এই বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করতে চেয়েছিলাম কিন্তু তিনি অহেতুক বিষয়টি প্রশাসন পর্যন্ত নিয়ে গেছেন। আমার নিকট মেডিকেল সার্টিফিকেট রয়েছে,এ বিষয়ে আমিও স্থানীয় প্রতিবেশী ভুক্তভোগীদের নিয়ে বাদী মোসলেম উদ্দিনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট