1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন হাজী তফছির আহমদ সওদাগরের মৃত্যুবার্ষিকীতে পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও তাবারুক বিতরণ চকরিয়ায় চেয়ারম্যান প্রার্থী সাবেক এমপি জাফরের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসী হামলায় সাংবাদিক মোহাম্মদ উল্লাহ আহত স্কুল-মাদ্রাসা বন্ধের নির্দেশ হাইকোর্টের ক্লিন,গ্রীন ও স্মার্ট সি‌লেট গড়ার ল‌ক্ষ্যে সিসিক মেয়র এর সা‌থে আন্তর্জা‌তিক ব্যবসায়ীদের বৈঠক কালুরঘাট বেইলী ব্রিজে সিএনজি টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত

উদ্বোধন হলো গুড ডে ফাস্ট ফুড এন্ড কফি শপ

  • সময় সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ২১৬ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

পটিয়া শান্তির হাট কুসুমপুরা স্কুল গেট সংলগ্ন আহমদ নবী মার্কেটে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হলো গুড ডে ফাস্ট ফুড এন্ড কফি শপ ।

১৫ই জানুয়ারি রবিবার সকালে ফিতা কাটার মাধ্যমে এটির উদ্বোধন করা হয় , এই সময় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া প্রাবাসী সমিতির সভাপতি লায়ন মোঃ আবু ছালেহ্ , বিশেষ অতিথি ছিলেন পটিয়া প্রাবাসী সমিতির সাধারণ সম্পাদক আরিফ উদ্দীন বাবু, অর্থ সম্পাদক দিদারুল ইসলাম,দপ্তর সম্পাদক এহসানুল হক বাবু, এবং আরো উপস্থিত ছিলেন মোজাম্মেল হক, আলী আবছার ও দোকানের প্রোপাইটর জামাল উদ্দীন বাদশা ও জহুরুল হক সাহেবের ছেলে সহ বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অতিথিরা বক্তব্য প্রদানকালে বলেন, শান্তির হাটে গুড ডে ফাস্ট ফুড এন্ড কফি শপের যাত্রা শুরুর মধ্য দিয়ে শান্তির হাট ব্যবসায়ী ও বাসিন্দাদের দীর্ঘদিনের আশা পূরণ হবে এবং কম দামে ভালো মানের খাবার পাবে।

এবং দোকানের মালিকরা জানান তাদের মূল লক্ষ্য উদ্দেশ্য স্বাস্থ্য সম্মত খাবার পরিবেশন এর মাধ্যমে মানুষের সেবা দেওয়া ব্যবসা নয়, তাদের খাবার স্বাস্থ্য সম্মত ঘরোয়া পরিবেশে তৈরি, অন্যান্য দোকানের তুলনায় খুব কম দামে তারা খাবার সরবরাহ করবে।

স্থানীয়রাও খুব আনন্দিত । ইনশাআল্লাহ গুড ডে ফার্স্ট ফুড এন্ড কফি শপের গুণ গত মান ভালো হবে। সেই প্রত্যাশায় গুড ডে ফার্স্ট ফুড এন্ড কফি শপের জন্য দোয়া ও শুভকামনা রইল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট